শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ ইং         ০৬:২৪ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    সোনাগাজীতে নদীতে বিষ দিয়ে মাছ শিকার, গ্রেপ্তার পাঁচ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    নদীতে বিষ প্রয়োগ করে মাছ শিকারের অভিযোগে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে সোনাগাজী থানা পুলিশ। সোমবার দিনগত রাত আড়াইটার দিকে ছোট ফেনী নদীর বাঁশ বাজার ছাদেকের বাঁধ নামক স্থান থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী গ্রামের নুর আহম্মদের ছেলে আনোয়ার হোসেন, লাল মোহন মজুমদারের ছেলে মিঠুন চন্দ্র মজুমদার, সাহাব উদ্দিনের ছেলে আবু তাহের, সেকান্তর মিয়ার ছেলে  কামাল উদ্দিন এবং রুহুল আমিনের ছেলে মনির হোসেন।

    পুলিশ ও এলাকাবাসী জানায়, একটি সংঘবদ্ধ মাছ শিকারী চক্র ছোট ফেনী নদীতে বিষ প্রয়োগ করে রাতের বেলায় কারেন্ট জাল দিয়ে অবৈধভাবে মাছ শিকার করে আসছে। রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাঁদেরকে গ্রেপ্তার করে। এ সময় ৩৫০ ফুট কারেন্ট জাল, দুই বোতল কীটনাশক (বিষ), একটি টর্চলাইট, একটি নৌকা ও কয়েকটি বালতি উদ্ধার করা হয়। 

    এ ব্যাপারে উপপরিদর্শক (এসআই) মো. এয়াকুব বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম ৫ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT