ফেনী ।  ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ      রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

মিরসরাইয়ে স্বামীর হাতে স্ত্রী খুন

মিরসরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। নিহতের নাম রিজিয়া বেগম (৪২)। মঙ্গলবার গভীর রাতে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ছুনিমিঝির টেক এলাকার নুরুজ্জমার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত রিজিয়া বেগম ঐ বাড়ির জাহাঙ্গীর আলমের স্ত্রী। খুনে অভিযুক্ত নিহতের স্বামী জাহাঙ্গীর আলম (৫৫) কে আটক করেছে পুলিশ। জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইছাখালী ইউনিয়নের ছুনিমিঝির টেক এলাকার নুরুজ্জমার বাড়ির মৃত নুরুজ্জমার ৪ ছেলে জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, খুরশিদ আলম ও মিলনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। পারিবারিক জায়গার নিষ্পত্তির জন্য কথা বলার উদ্দ্যেশ্যে আলমগীর জাহাঙ্গীরের স্ত্রী রিজিয়ার কাছ থেকে ঢাকায় অবস্থান করা জাহাঙ্গীরের ছেলে ফারুকুর রশীদের মোবাইল নাম্বার নেয়।

জাহাঙ্গীরের স্ত্রী তার দেবর আলমগীরকে ছেলে ফারুকুর রশীদের মোবাইল নাম্বার দেওয়ার কারণে একটি ইলেকট্রিক টর্চ লাইট দিয়ে তার স্ত্রী রিজিয়ার পিঠে ও ঘাড়ের উপর উপর্যুপুরী আঘাত করে। এতে রিজিয়া অজ্ঞান হয়ে পড়ে। রিজিয়াকে উদ্ধার করার জন্য আলমগীর ও মিলন এগিয়ে গেলে জাহাঙ্গীর টর্চ লাইট দিয়ে তাদেরও মারধর করে। পরে রাত ১২ টার সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে রিজিয়াকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ইছাখালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই বাড়িতে চার ভাইয়ের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে জাহাঙ্গীরের স্ত্রী রিজিয়া তার দেবরকে ছেলের মোবাইল নাম্বার দেওয়া নিয়ে স্বামী জাহাঙ্গীরের টর্চ লাইটের আঘাতে জ্ঞান হারিয়ে পেললে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, অভিযুক্ত জাহাঙ্গীরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছ এবং এ বিষয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন।


  •   নিজের কাছে থাকা বন্দুকের গুলিতে নিজেকেই শেষ করে দিয়েছেন পরশুরামের সোহরাব হোসাইন চৌধুরী
  •   মিরসরাইয়ে চেয়ারম্যান প্রার্থীসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল, ছয় ইউনিয়নে অনড় বিদ্রোহী প্রার্থীরা
  •   ছাগলনাইয়ায় অপহরণ মামলায় আসামি গ্রেফতার
  •   ছাগলনাইয়ায় ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার
  •   ছাগলনাইয়ার শুভপুরে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে ৫ লক্ষ টাকা জরিমানা আদায়
  •   ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে ৫৭ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
  •   রোটার‍্যাক্ট ক্লাব অব ফেনী টাউন'র খাবার সেলাইন ও পানি বিতরণ
  •   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ
  •   শুভপুরে ভারতীয় ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা নুর নবীকে আটক করেছে বিজিবি
  •   ছাগলনাইয়ায় মোটর সাইকেল চাপায় শিশু নিহত, আহত -১





  • সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
    বাসার সিটি কমপ্লেক্স, ছাগলনাইয়া , ফেনী.
    ফোন : ০১৮১৯-৬২৫৫২৬
    ইমেইল: chhagalnaiyanews@gmail.com
    Copyright © 2021. chhagalnaiya.com All Right Reserved.
    Developed By  SKILL BASED IT [ SBIT ]
    Back To Top