বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ ইং         ০২:০৭ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মিরসরাইয়ে দূর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ে গাছের চারা বিতরণ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    মিরসরাই উপজেলার শতবর্ষী দূর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ে শতাধিক ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচের উদ্যোগে এবং জোহরা এগ্রো ফার্মস ও নার্সারীর সৌজন্যে এসব চারা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম রুহুল আমিন, সহকারি প্রধান শিক্ষক সামছুল হক, সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলম চৌধুরী, মাওলানা গোলাম কিবরিয়া, অভিভাবক সদস্য আকবর হোসেন, সাবেক সদস্য শহীদ, জোহরা এগ্রো ফার্মস ও নার্সারীর সত্ত্বাধিকারী এবং এসএসসি ১৯৯৮ ব্যাচের প্রাক্তন ছাত্র ওমর শরিফ, আইনুল কবির রিপন, ইকবাল হোসেন, জাহেদুল ইসলাম, সাইফুল ইসলাম রক্সি, নিমাই দাস, সাইফুল ইসলাম।

    জোহরা এগ্রো ফার্মস ও নার্সারীর সত্ত্বাধিকারী এবং এসএসসি ১৯৯৮ ব্যাচের প্রাক্তন ছাত্র ওমর শরিফ বলেন, বর্ষাকাল গাছের চারা রোপনের উপযুক্ত সময়। বিদ্যালয়ের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে বৃক্ষরোপন কর্মসূচী হাতে নিয়েছি। যেখানে ফলদ ও ওষুধি শতাধিক গাছের চারা আছে। 

    দূর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম রুহুল আমিন বলেন, এসএসসি ব্যাচ ১৯৯৮ এর উদ্যোগে ফলদ ও ওষুধি গাছের চারা বিতরণ খুবই মহতি উদ্যোগে। বিদ্যালয়ের প্রতি তাদের আবেগ ও অনুভূতিতে আমি খুশী। 



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.