শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং         ০৮:২৬ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ছাগলনাইয়া উপজেলার  পশ্চিম ছাগলনাইয়া গ্রামের নুর নবী চৌধুরীর মিথ্যা মামলার হয়রানি থেকে বাঁচতে প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন একই গ্রামের ভুক্তভোগী মোঃ জহিরুল ইসলাম।

    বুধবার (১৫ সেপ্টেম্বর)  বিকালে শহরের একটি  রেস্টুরেন্ট এ  আয়োজিত সংবাদ সম্মেলনে মাস্টার ওবায়দুল হকের ছেলে মোঃ জহিরুল ইসলাম বলেন,’ আমি এবং আমার পরিবার মুক্তিযুদ্ধের স্বপক্ষের হওয়া সত্ত্বেও স্থানীয় মৃত মফিজুর রহমানের ছেলে নুর নবী চৌধুরী আমাকে এবং আমার পরিবারকে সর্বনাশ করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জায়গা জমি সংক্রান্ত বিরোধে আমার পরিবারের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

    এরিমধ্যে তার দায়ের করা ২০১৪ সালে পিটিশন মামলা ৫৩৩/১৪ তদন্ত শেষে খারিজ করেন আদালত। পরে একই আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৪৫ ধারায় মামলা করেন। দলিল জালিয়াতির কারনে পরের বছর তিনি গ্রেপ্তার হন এবং জামিনে এসে আবারও ফৌঃ কাঃ বিঃ ১৪৫ ধারা ২২০/২০১৭ এবং একটি দেওয়ানি মামলা নং ৭৬/১৬ দায়ের করেন। দীর্ঘ শুনানির পর মামলা দুটিও আদালত খারিজ করেন।

    জহির বলেন, ‘ নুর নবী চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট করলে আমি এর প্রতিবাদে মতিঝিল থানা জিডি করি নং ১৩০৫। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আমার নামে চাঁদাবাজি মামলা করেন।

    যেহেতু সে বার বার মামলায় পরাজিত হয়েও আদালতে পুনঃ নারাজি দিচ্ছে সেহেতু আমরা আশঙ্কা করছি যে, বিভিন্ন অসৎ উপায় অবলম্বন করে আমি ও আমার পরিবারকে দায়ি করে সমাজে হেয় প্রতিপন্ন করার পাঁয়তারা করছে।’




    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.