শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ ইং         ০৬:৩৬ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    সোনাগাজীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগের হামলায় আহত ৬


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    সোনাগাজীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগের হামলায় বিএনপি ও সহযোগি সংগঠনের ছয় নেতাকর্মী আহত হয়েছে। বুধবার বিকাল পাঁচাটায় সোনাগাজী কলেজ রোডস্থ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলো- উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নূর আলম সোহাগ, উপজেলা যুবদলের সদস্য সচিব ইমাম হোসেন পবীর, যুবদল নেতা মামুনুর রশিদ, মো. সুমন, জুয়েল রানা ও বিএনপি নেতা নূরনবী মেম্বার। আহতরা সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু এই হামলার জন্য  ছাত্রলীগের নেতাকর্মীদের দায়ী করেছেন।


    পুলিশ ও দলীয় সূত্র জানায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বির্ষিকী উপলক্ষ্যে উপজেলা, পৌর বিএনপি ও সহযোগি সংগঠনের উদ্যোগে সোনাগাজী কলেজ রোডে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিকাল পাঁচটার দিকে অনুষ্ঠানস্থলে বেশ কিছু নেতাকর্মী উপস্থিত হয়। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধূরী রবিনের নেতৃত্বে ২০-২৫জন ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত বিএনপি নেতাকর্মীদের উপর লাঠিসোঠা নিয়ে অতর্কিত হামলা করে। এসময় ছয় নেতর্কর্মী আহত হয় এবং ব্যানার ছিঁড়ে অনুষ্ঠান পন্ড করে দেয়।

    হামলার অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধূরী রবিন বলেন, সে সহ ১০-১২ জন ছাত্রলীগ নেতাকর্মী কলেজে রোডে যাওয়ার সময় তাদেরকে দেখে বিএনপির উপস্থিত নেতাকর্মীরা তাদেরকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে গালি দেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা ঘুরে দাঁড়িয়ে তাঁদেরকে জবাব দিয়েছে। 

    সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম বলেন, বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানকে ঘিরে বিএনপি ও ছাত্রলীগের নেতাকর্মীরা মুখোমুখী অবস্থান নেয়ার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেছে। তবে এ ব্যাপারে লিখিত কোন অভিযোগ পাননি।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT