ফেনী ।  ১৩ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ      বুধবার, ২৮ Jul ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

মিরসরাইয়ে ১৮ রোহিঙ্গা আটক

মিরসরাইয়ে ১৮ রোহিঙ্গাকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। রবিবার (১১ জুলাই) ভোর রাত ৫ টার সময় মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর সুপার ডাইকের দক্ষিণ পাশ থেকে তাদের আটক করা হয়। আটককৃত রোহিঙ্গারা হল আলী উল্লাহ (২৫), নজুমা বেগম (২০), আবদুর রশীদ (৩০), আবদুল মজিদ (২১), সামিরা (১৯), মনসুর আলম (২৮), ছলিমা বেগম (২৬), মর্জিনা আক্তার (২২), রোকেয়া আক্তার (২১), আছমিদা (১৯), উম্মে হাবিবা (২১), সামছুন নাহার (৩), ইমরান খান (৮), হামিদা বেগম (৭), মোশারাফা বেগম (৬), সামিয়া বেগম (২), মুনতাহা সুলতানা রিনা (৬), আবদুল রহমান (২)।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ জামান জানান, রবিবার ভোরে রোহিঙ্গারা বঙ্গোপসাগর হয়ে ট্রলারযোগে ভাসানচর থেকে মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীতে ডুকে পড়ে। পরবর্তীতে তারা সুপার ডাইক পার হয়ে বের হয়ে যাওয়ার সময় সেখানে নিয়োজিত আনসার সদস্যরা তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় মামলা (নং-৮) দায়ের করা হয়েছে। তারা ভাসানচর থেকে কুতুপালং যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিল।

উল্লেখ্য, ইতিপূর্বে গত ২২ জুন ভাসানচর থেকে পালিয়ে আসা ১৪ জন এবং ৩০ মে ৩ দালালসহ ১০ জন রোহিঙ্গাকে মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরী এলাকা থেকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ।




সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
বাসার সিটি কমপ্লেক্স, ছাগলনাইয়া , ফেনী.
ফোন : ০১৮১৯-৬২৫৫২৬
ইমেইল: chhagalnaiyanews@gmail.com
Copyright © 2021. chhagalnaiya.com All Right Reserved.
Developed By  SKILL BASED IT [ SBIT ]
Back To Top