বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং         ০৫:৫৩ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    "নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের " ফেনী জেলা টিমের ঈদ পূনর্মিলনী ও ১৩ তম অফলাইন মিটআপ সম্পন্ন


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    শুক্রবার(২১মে) বিকাল ৩টায় "নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের " ফেনী জেলার অফিসে ঈদ পূনর্মিলনী ও ১৩তম অফলাইন মিটআপ অনুষ্ঠিত হয়েছে।

    এই প্রথম মিটআপে জেলার সকলের সাথে উপস্থিত ছিলেন "নিজের বলার মতো একটা গল্প" ফাউন্ডেশনের ফেনী জেলার কৃতি সন্তান সেন্ট্রালের দেশ-বিদেশের সকল কোর ভলেন্টিয়ারবৃন্দ।।

    জেলার সকল উদ্যোক্তা সহ প্রবাসী দায়িত্বশীলদের জমজমাট উপস্থিতিতে ফেন্সি এলিগেন্ট এর  শাহাদাত হোসেন এর কোরআন তেলাওয়াত, যৌথ জাতীয় সঙ্গীত ও  আলহাজ্ব আবদুল হক চৌধুরি ডিগ্রি কলেজ প্রতিনিধি কাজী আবদুল মতিনের শপথ বাক্য পাঠ

    এবং শিক্ষক রাশেদুল ইসলামের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয়, কোর ভলান্টিআর ও মডারেটর মোঃ ইকবাল হোসেন এর সঞ্চালনায় মূল আয়োজন।

    সেইখানে প্রবাসী কোর ভলান্টিয়ার ও মডারেটর ইফতেখার আলম মজুমদার, প্রবাসী কোর ভলান্টিয়ার এনায়েত উল্লাহ, প্রবাসী মডারেটর আবু তাহের, প্রবাসী রাজন মীর, সেরা জেলা প্রতিনিধি মোহাম্মদ ফোরকান, সেরা উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম ভূঁঞা সোহেল, সেরা ক্যাম্পাস প্রতিনিধি আব্দুল্লাহ নোমান, সেরা অনলাইন এক্টিভিস্ট জিএম ফারুক প্রমুখকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।

    এভাবেই সব সময় সেরা সকলকে এবং প্রবাসীদের স্পেশাল সম্মাননা প্রদান করে উদ্যোক্তা গনদের পাশে থাকবেন বলে ঘোষনা দেয় ফাউন্ডেশনের ফেনীর প্রতিনিধিগণ।ওই সময় উপস্থিত ছিলেন কোর ভলেন্টিয়ার ও মডারেটর নুরুন নবী রিয়াজ, জেলা প্রতিনিধি কামাল মজুমদার পারভেজ, সোনাগাজী উপজেলা এম্বাসেডর ওমর ফারুক রুবেল, পরশুরাম উপজেলা এম্বাসেডর মঞ্জুরুল ইসলাম, ঢাকা কলেজ ক্যাম্পাস এম্বাসেডর শাহাদাত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী পারিবারিক এর প্রতিষ্ঠাতা সুলতানা রাজিয়া, ফ্যাশন ফুডস এর প্রতিষ্ঠাতা নওশিন তারান্নুম, ব্যবসায়ী ইমাম হোসেন, আয়েশা আক্তার, এএইচ বাবলু, আনোয়ার হোসেন ও অন্যান্য সদস্যবৃন্দ।

    উল্লেখযোগ্য হলো উপস্থিত সকল উদ্যোক্তাগণের মুখে একটাই লাইন - কৃতজ্ঞতা ও দোয়া "নিজের বলার মতো একটা গল্প" ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ'র জন্য।

    অনেকের জীবন পরিবর্তন করে দেয়া এই উদ্যোক্তা ফাউন্ডেশনে এই রকম আয়োজন আসলেই অনেক বিরল। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আয়োজন ছিলো মুখরিত।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.