শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং         ০৪:৩৪ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় সিএনজি অটো রিকসা ও পিকাপের সংঘর্ষে ৪ জন নিহত


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ছাগলনাইয়ায় সিএনজি অটো রিকসা ও পিকাপের   সংঘর্ষে  ৪ জন নিহত হয়েছে। বুধবার (১৯ মে)  সকালে ছাগলনাইয়া শুভপুর সড়কের বারইয়ারপুলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ সিএনজি ও পিকাপ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

     পুলিশ ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বুধবার সকালে ছাগলনাইয়া থেকে সিএনজি অটোরিকসা  করে যাত্রী নিয়ে  শুভপুর বারইয়ারপুল পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকাপের সংঘর্ষে ৪ জন নিহত হয়। স্হানীয়রা তাদেরকে উদ্বার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। নিহতদের মধ্যে দু'জনকে ছাগলনাইয়া থানা পুলিশ থানায় নিয়ে আসে। তারা হলেন শুভপুর বনবিভাগের বাগানমালী নুর ইসলাম (৫২) । সে টাঙ্গাইলের সখিপুর থানার আমতইল গ্রামের মৃত দরবেশ


    আলীর পুত্র।   অন্যজন হলো ছাগলনাইয়ার জয়চাঁদপুর গ্রামের গোফরান মিয়ার স্ত্রী বিবি হাজেরা (৫৫) । বাকী দু' জনের লাশ ফেনী সদর হাসপাতালে রাখা হয়েছে। তারা হলেন জোরারগন্জ থানার কাটাগাং গ্রামের এনামুল হকের পুত্র আরিফ (২৬) , আরেক জন অজ্ঞাত পরিচয় পাওয়া যায় নি। ছাগলনাইয়াথানার ওসি মোঃ শহীদুল ইসলাম জানান, নিহত ৪ জনের মধ্যে ২ জনের লাশ ছাগলনাইয়া থানায় আনা হয়েছে। বাকী ২ জনেের লাশ ফেনী সদর হাসপাতালে রয়েছে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.