শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং         ০৭:৫৫ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সোনাগাজীতে বিএনপির দোয়া ও ঈদ উপহার বিতরণ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    সোনাগাজী উপজেলা বিএনপির উদ্যোগে রোববার দুপুরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে মিলাদ, দোয়া এবং অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বাদ জোহর পৌর শহরের বাদশা মিয়া জামে মসজিদে মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন ওই মসজিদের খতিব, সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও. আবুল কাশেম। 

    দুপুর দুটায় খাদিজাতুল কোবরা মহিলা মাদরাসা মাঠে উপজেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহবায়ক খুরশিদ আলম ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি মো. আকবর হোসেন।   বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আলা উদ্দিন গঠন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন বাবর, আবু তৈয়ব আজাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়ন সহ-সভাপতি সৈয়দ আলম ভূঞা, জেলা কৃষক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, পৌর যুবদলের সাবেক সভাপতি সিরাজুল হক, পৌর যুবদলের আহবায়ক মো. ইকবাল হোসেন, সদস্য সচিব মাকসুদুর রহমান রাসেল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মো. নিজাম উদ্দিন ও উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. মাইনুল হক প্রমূখ।

    এসময় আকবর হোসেন সাবেক প্রধানমন্ত্রী ও  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে তার ন্যায্য অধিকার হিসেবে সুচিকিৎসা নিশ্চিত করতে লন্ডন পাঠানোর ব্যবস্থা নিতে সরকারের প্রতি দাবি জানান। তিনি আরো বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নাসরিন-মিন্টু ট্রাস্টের আয়োজনে সোনাগাজী উপজেলা বিএনপির  উদ্যোগে দুই হাজার অসহায় গরিব মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এছাড়াও দাগনভূঞা উপজেলায় দুই হাজার লোকের মাঝে ঈদ উপহার বিতরণের প্রস্তুতি নেয়া হয়েছে। এসময় তিনি বিএনপির স্বচ্ছল নেতাকর্মীদেরকে মানবিক সহায়তা নিয়ে অস্বচ্ছল মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান।



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.