বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং         ১০:২৯ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে শুরু হয়েছে করোনার টিকা প্রদান নিবন্ধন


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ফেনীতে শুরু হয়েছে করোনার টিকা প্রদান নিবন্ধন। শুক্রবার ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র ডা. সাজ্জাদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে নিবন্ধন বুথ উদ্বোধন করেন সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এস আর মাসুদ রানাসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।


    জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসেন বলেন, ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের ৮টি, ৫টি উজেলায় ২টি করে ১০টি ও ফেনী পুলিশ লাইনে ১টি, মোট ১৯ টি বুথে করোনা টিকা নিবন্ধন চলবে। 

    তিনি আরো জানান, ৭ ফেব্রুয়ারি রোববার সকালে ফেনী জেনারেল হাসপাতালে আনুষ্ঠানিকভাবে করোনা টিকা প্রদান কার্যক্রম শুরু হবে । প্রতিটি বুথে ১৫০ জনকে টিকা দেয়া সম্ভব হবে। এ হিসেবে জেলায় প্রতিদিন টিকা দেয়া যাবে ২৮৫০ জনকে। চাহিদা থাকলে বুথ আরও বাড়ানো হবে বলেও তিনি জানান। সিভিল সার্জন জানান, নিবন্ধন ছাড়া কাউকে টিকা প্রদান করা হবেনা। 


    করোনার টিকার ব্যাপারে সিভিল সার্জন আরো বলেন, টিকা নিতে ভয়-ভীতির কোন কারণ নেই, এ টিকা পরীক্ষিত। করোনার টিকার জন্য নিবন্ধন করতে হলে সঙ্গে করে আনতে হবে জাতীয় পরিচয় পত্র। তিনি নিজেও ৭ ফেব্রুয়ারি টিকা নিবেন বলেন ফেনীবাসীকে আশ্বস্ত করেন।



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.