শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং         ১০:২২ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    নোয়াখালীর সেনবাগের জমিদার হাটে সড়ক দুর্ঘটনায় এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত আরো ৩জন আহত হয়েছে।

    গুরুতর আহত সাহেব উল্যাহকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়। নিহত সাহেব উল্যাহ (৬০) সেনবাগ উপজেলার জমিদার হাটের উত্তর লতিফপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।  

    স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে সিএনজি চালিত অটোরিকশা যোগে স্থানীয় কানকির হাট থেকে সেনবাগ যাওয়ার পথে সেনবাগ-কানকিরহাট সড়কের ফকিরহাট নামক স্থানে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুত্বর আহত সাহেব উল্যাহকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুরের দিকে  তার মৃত্যু হয়। সে সোনালী ব্যাংকের সেনবাগ শাখা থেকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত অবস্থায় অবসর গ্রহণ করেন।

    সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, সড়ক দূর্ঘটনায় আহত একজনের ঢাকায় নেয়ার পথে মৃত্যুর কথা শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত জানা নেই।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.