ফেনী ।  ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

এফ সি ইউনাইটেড ফেনীর ক্যাম্পিং উদ্বোধন ও জার্সি উন্মোচন

অনুর্ধ ১৪ বসুন্ধরা কিংস একাডেমী কাপে অংশ গ্রহনের জন্য এফ সি ইউনাইটেড ফেনীর ক্যাম্পিং উদ্বোধন ও জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। 

০৪ নভেম্বর বুধবার ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে ক্যাম্পিং ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল জাতীয় দলের সাবেক অধিনায়ক আলফাজ হোসেন আলফাজ ও ক্রিকেট জাতীয় দলের অল রাউন্ডার সাইফ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন-ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধাররণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র ও ফেনী জেলা ফুটবল এসোসিয়েশন এর সহ-সভাপতি নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, জেলা ক্রীড়া অফিসার হারুর উর রশিদ। 

ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে এফসি ইউনাইটেড ফেনীর সভাপতি সৈয়দ আবদ্ল্লুাহ হারুন রানা’র সভাপতিত্বে ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য নুরুল কবির শাহাজাদা’র সঞ্চালনায় ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য আশ্রাফুল আনায়ার শিমুল ও মো. তৌহিদুল ইসলামসহ খেলোয়াড় ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য এফ সি একাডেমী ২০০৪ সালে উদ্বোধন হলেও ২০১৭ সাল থেকে জোরালোভাবে কাজ শুরু করে।





সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
বাসার সিটি কমপ্লেক্স, ছাগলনাইয়া , ফেনী.
ফোন : ০১৮১৯-৬২৫৫২৬
ইমেইল: chhagalnaiyanews@gmail.com
Copyright © 2021. chhagalnaiya.com All Right Reserved.
Developed By  SKILL BASED IT [ SBIT ]
Back To Top