বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং         ০৩:১৩ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক'কে হত্যার হুমকি,থানায় জিডি


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ফেনীতে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক সময়ের আলোর ফেনী জেলা প্রতিনিধি, দৈনিক স্টার লাইনের বার্তা সম্পাদক, ফেনীর কথা ডটকমের সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ মাঈন উদ্দিন পাটোয়ারীকে হত্যার হুমকি দিয়েছেন সদর উপজেলার দক্ষিন ফরহাদ নগর এলাকার আবুল খায়ের নামের এক ভূমিদস্যু। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় হাজির হয়ে সাধারন ডায়েরি (জিডি) করেন তিনি।

    জিডিতে সাংবাদিক মাঈন উদ্দিন পাটোয়ারী উল্লেখ করেন, ৩০ মার্চ দক্ষিণ ফরহাদ নগর মুকিম পাটোয়ারী বাড়ির ভূমিদস্যু আবুল খায়েরের নেতৃত্বে চলাচলের রাস্তা দখল করার চেষ্টা করলে একই বাড়ির মৃত দলিলুর রহমানের ছেলে শাহ আলম বাধা দেয়। ওই সময় প্রতিপক্ষের লোকজন শাহ আলমকে পিটিয়ে হত্যা চেষ্টা চালায়। গুরুতর

    ইতালিতে নাগরিকত্ব পাবেন যেভাবে?


    আহতাবস্থায় তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শাহ আলম বাদি হয়ে ১ এপ্রিল ভূমিদস্যু খায়েরসহ হামলাকারীদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহারের আলোকে ওইদিন “ফরহাদ নগরে করোনা আতঙ্কের মধ্যেও জায়গা দখলের চেষ্টা: বাধা দেয়ায় বৃদ্ধকে পিটিয়ে জখম” শিরোনামে সংবাদটি দৈনিক স্টার লাইন ও ফেনীর কথা ডটকমে প্রকাশ হয়। এছাড়া সংবাদটি স্থানীয় বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক ও অনলাইন নিউজ পোর্টালেও প্রকাশিত হয়।এলাকবাসী, ইউপি চেয়ারম্যান ও হাসপাতাল সূত্র জানায়, হোসেন ডিলার বাড়ির সাহাব উদ্দিন চট্রগ্রামের একটি

    ওই সাংবাদিক জানান, সংবাদ প্রকাশের জের ধরে ২৭ মে সন্ধ্যায় ওই বাড়ির সামনে সাংবাদিক মাঈন উদ্দিন পাটোয়ারীকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয় আবুল খায়ের। পরে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে ৩০ মে দুপুরে ফেনী মডেল থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

    ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন জিডি’র বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে তদন্তকরে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    এদিকে সাংবাদিক মাঈন উদ্দিন পাটোয়ারীকে হত্যার হুমকি দেয়ায় ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাফর সেলিম, সাধারণ সম্পাদক যতন মজুমদার ও ফেনী প্রেসক্লাবসহ জেলার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।তারা হুমকি দাতাকে আইনের আওতায় এনে শাস্তি প্রদানের দাবি জানান।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.