মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ইং         ০১:৪৯ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় আর আসবনা : রফিকুল আলম মজনু


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক ও ফেনী ০১ সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু বলেছেন, আওয়ামী লীগের সেই পুরনো সন্ত্রাস, নৈরাজ্য ও চাঁদাবাজির আর জায়গা হবে না। মনে রাখতে হবে যারা এই নৈরাজ্যের পক্ষ নেবে তারা আওয়ামী লীগের দোসর। এতে বিএনপির কোনো নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেয়া হবে- এটি দেশনায়ক তারেক রহমানের নির্দেশ।

    তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের দমনপীড়নে বিএনপি নেতাকর্মীরা ১৫ বছর নিজ বাড়িতে ঘুমাতে পারেনি। মামলা দিয়ে হয়রানি করা হয়েছে বিএনপি নেতাকর্মীদের। পাশবিক নির্যাতন করা হয়েছে তাদের ওপর। কিন্তু আমরা আওয়ামী লীগ নেতাকর্মীদের কোন প্রকার ক্ষতি সাধন করিনি।

    সোমবার বিকালে ফেনীর ছাগলনাইয়া জিরো পয়েন্টে ছাত্র জনতার উপর গনহত্যার দায়ে স্বৈরাচারী শেখ হাসিনা ও  তার দোসরদের বিচারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। 

    মজনু বলেন, রক্তসমুদ্রে ইতিহাসের নিকৃষ্টতম স্বৈরাচারের পতন ঘটলেও বিজয় নস্যাৎ করতে দেশ-বিদেশ থেকে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীদের বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। 

    তিনি বলেন, ছাত্র গণআন্দোলন নিছক কোনো আন্দোলন ছিল না, ১৫ বছরের পুঞ্জীভূত জনগণের তীব্র ক্ষোভের প্রতিফলন ঘটেছে গণবিপ্লবের মাধ্যমে। স্বৈরাচার হাসিনার পতনে জনগণের প্রাথমিক বিজয় অর্জিত হয়েছে, কিন্তু পরিপূর্ণ বিজয় অর্জিত হতে আরও পথ পাড়ি দিতে হবে।


    তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন দলের বা দলের বাইরে কেউ যদি চাঁদাবাজিসহ যেকোন অন্যায়কাজে লিপ্ত হওয়ার খবর পেলে তিনি ঢাকা থেকে এসে এ ব্যাপারে দলীয় ও আইনানুগ ব্যবস্থা নিবেন। তিনি বলেন,“ইতোমধ্যে অনেকের নামে অভিযোগ আমার কাছে গিয়েছে আমি এ মূহুর্তে তাদের নাম প্রকাশ করতে চাইনা শুধু সাবধান করে করে দিচ্ছি আজ। কেউ চাঁদাবাজি বা নৈরাজ্য করলে আমাকে সরাসরি জানাবেন, যদি ব্যবস্থা না নিই ছাগলনাইয়ায় আর আসবনা।” 

     উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব নুর আহমেদ মজুমদার এর সভাপতিত্বে সদস্য সচিব আলমগীর বিএ এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য জালাল আহমেদ মজুমদার,  আবু তালেব, সাবেক সদস্য আবদুল্লাহ চৌধুরী, ফেনী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক প্রফেসার এম এ খালেক,ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন  পাটোয়ারী, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসীম, সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন খন্দকার,জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাইদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি সালাহউদ্দিন মামুন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কপিল উদ্দিন সরকার,পৌর বিএনপির আহবায়ক ইউনুস মজুমদার, সদস্য সচিব কাজী আবদুল লতিফ, সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী মনির আহাম্মদ খোকন, উপজেলা যুবদলের আহবায়ক কাজী জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল মমিন,আবুল কাসেম সোহাগ,হাফেজ সোহরাব হোসেন,  পৌর যুবদলের আহবায়ক জয়নাল আবেদীন, সিনিয়র যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন ও উপজেলা ছাত্র দলের আহবায়ক মোহাম্মদ নাদিম উদ্দিন প্রমূখ সহ বিএনপির নেতৃবৃন্দ।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.