সোমবার, ২৮ নভেম্বর ২০২২ ইং         ০৩:১৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় প্রথম করোনা আক্রান্ত হয়ে মৃত্যু


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ছাগলনাইয়ায় উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৫ বছরের এক বৃদ্ধ। বৃহস্পতিবার (৪জুন) ভোরে আইসোলেশনে থাকা অবস্থায় ধীরেন্দ্র দেবনাথ নামে ওই ব্যক্তির মৃত্যু হয়। তিনি শহরের মাতৃ ভাণ্ডারের মালিক রমেশ চন্দ্র নাথের ছেলে। তার বাড়ি ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়ায়।

    ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শিহাব উদ্দিন রানা জানান, ধীরেন্দ্র নাথ স্ট্রোকের রোগী ছিলেন। সম্প্রতি তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়ায় নমুনা সংগ্রহ করা হয়। তার শরীরে করোনা শনাক্তের পর তিনি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

    বুধবার রাতেও তার শরীরের অবস্থা স্বাভাবিক ছিল। বয়স বেশি থাকায় পরিবারের লোকজনের বাধায় তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া সম্ভব হয়নি। অ্যাম্বুলেন্স নিয়ে তার বাড়িতে গিয়েও ফেরত আসতে হয়েছে। বৃহস্পতিবার ভোরে বাড়িতেই তিনি মারা যান।

    এদিকে ছাগলনাইয়া উপজেলায় এখন পর্যন্ত ২৩ জনের করোনা শনাক্ত হয়।

    এরমধ্যে পৌরসভা এলাকায় বাঁশপাড়া ছয়, দক্ষিণসতরে দুই, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন, থানাপাড়া এক, মটুয়ায় দুই, পূর্ব ছাগলনাইয়ায় এক, রাধানগর ইউনিয়নের পূর্ব মধুগ্রামে এক, পশ্চিম মধুগ্রামে এক, পাঠাননগর ইউনিয়নে এক, শুভপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে এক, উত্তরমন্দিয়া গ্রামে এক, মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর গ্রামে এক, ঘোপাল ইউনিয়নের পাতলাপুকুর এলাকায় এক এবং দুর্গাপুর গ্রামের একজন।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.