বুধবার, ০৬ জুলাই ২০২২ ইং         ০৪:০২ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় আম গাছের মালিকানা নিয়ে বিরোধের জেরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ছাগলনাইয়ায় আমগাছের মালিকানা নিয়ে বিরোধের জেরে  ফিরোজা খাতুন (৬৫)  নামে  বৃদ্ধা খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে  । বুধবার ১৯ মে সকালে নিহতের ছেলে একরামুল হক বাদী হয়ে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ জানায় বৃদ্ধার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায়  ছাগলনাইয়ার রাঁধানগর ইউনিয়নে নিচিন্তা গ্রামের হাজী আবদুল অজিজ বাড়ীতে  এ ঘটনা ঘটে। মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত ফিরোজা খাতুন একই এলাকার আব্দুর রউফের স্ত্রী। হামলায় আহতরা হলেন, আহতরা হলেন— নিহত ফিরোজা খাতুনের স্বামী আব্দুর রউফ (৭৫), ছেলে একরামুল হক  (৪০) ফজলুল হক (৩০), পুত্রবধূ শামীমা আক্তার (২৮) ও শাকিলা আক্তার (২৩)।

    জানা যায় একটি আমগাছের মালিকানা নিয়ে চাচাতো ভাই মফিজের পরিবারের সঙ্গে তাদের দীর্ঘদিনের বিরোধ চলছিল। মঙ্গলবার সন্ধ্যায়  মফিজের ভাগিনা শাকিলের  নেতৃত্বে সন্ত্রাসী আরমান, ইয়াছিনসহ দুই মোটরসাইকেল ও এক সিএনজি অটোরিকশা করে একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ঘরে ঢুকে গালাগালি করতে থাকে। কিছু বুঝে ওঠার আগেই তারা ওই পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। 

    স্থানীয়রা জানান, রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে তারা ছাগলনাইয়া ও ফেনী হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাতেই ফিরোজা বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তিনি রাত ৩টার দিকে মারা যান।

    ছাগলনাইয়া থানার সেকেন্ড অফিসার মুনিরুল ইসলাম জানান, বৃদ্ধার মৃত্যুর ঘটনায় তার ছেলে বাদী হয়ে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেছেন।

    ছাগলনাইয়া থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, বিষয়টি তিনি গুরুত্বের সঙ্গে দেখছেন। ঘটনার সঙ্গে জড়িত কেউ রেহাই পাবেন না।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT