বুধবার, ৩০ নভেম্বর ২০২২ ইং         ০৯:৫৬ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় ২ ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ছাগলনাইয়ায় ২ ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৭ জুন) দুপুরে উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামের আবদুল আজিজ হাজী বাড়ি থেকে সিএনজি অটোরিকশা মেকানিক 

    জাহাঙ্গীর আলম (৩৯) এর লাশ উদ্বার করেছে পুলিশ। সে পশ্চিম দেবপুর গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র। 

    পুলিশ সূত্রে জানা যায়, জাহাঙ্গীর তার মা, এক ভাই ও এক বোনকে নিয়ে  চট্রগ্রামে থাকতেন।দু' মাস পূর্বে সে চট্টগ্রাম থেকে বাড়ীতে আসে। রোববার সকালে ঘরের দরজা বন্ধ করে দড়ি দিয়ে সিলিং এর সাথে  গলায় ফাঁস দেয় জাহাঙ্গীর। পরে বাড়ির লোকজন তার ঝুলন্ত লাশ দেখে ছাগলনাইয়া থানা পুলিশকে খবর দেয়। । বাড়ীতে আসার পর থেকে সে কোন ধরনের কাজ কর্ম করত না। পুলিশ জানায় হতাশা থেকে সে আত্নহত্যা করতে পারে।  ৮-১০ বছর পূর্বে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তার স্ত্রীর সাথে একমাত্র কন্যাও রয়েছে। 


     একইদিন দুপুরে উপজেলার  পাঠাননগর ইউনিয়নের উত্তর হরিপুর থেকে সাইফুল ইসলাম (৩৫) নামে একজনের লাশ উদ্বার করেছে পুলিশ। সে পৌরসভার মটুয়া গ্রামের জালাল আহামদ এর পুত্র। পুলিশ জানায়, সাইফুল ইসলাম ৬/৭ দিন পূর্বে উত্তর হরিপুরে তার  শ্বশুর বাড়ীতে যায়। রোববার সকালে তার একমাত্র ছেলে মাদ্রাসার ছাত্র শরীফুল ইসলাম (৮) এর মুখে বিষ ঢেলে দেয়  সাইফুল ইসলাম। পরে রুমের দরজা বন্ধ করে দড়ি দিয়ে সিলিং এর সাথে ফাঁস দেয় সে। এসময় তার স্ত্রী অনেক চেষ্টা করে ও স্বামীকে বাঁচাতে পারেনি। শরীফুল ইসলামকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাইফুল ইসলামের স্তী ফারজানা আক্তার জান্নাত (৩০) দীর্ঘ দিন ধরে বাবার বাড়ি উত্তর হরিপুরে বসবাস করেন । পুলিশ জানায় সাইফুল ইসলামের মানসিক সমস্যা রয়েছে। ছাগলনাইয়া থানার এসআই আবদুর রহমান জানান, লাশ ২টি কে  ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.