রবিবার, ২৩ জানুয়ারী ২০২২ ইং         ০২:৩৯ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাগলনাইয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত রিক্সন ও রনির দাফন সম্পন্ন (ভিডিও)


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ছাগলনাইয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত মোঃ সোহরাওয়ার্দী  রিক্সন ও শহিদুল ইসলাম রনির দাফন   সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বাদ আসর পূর্ব বাঁশপাড়ায় রিক্সনের জানাযা অনু্ষ্ঠিত হয়েছে। জানাযা পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার। রনির জানাযার নামাজ বাদ মাগরিব উত্তর পানুয়া গ্রামে নিজ বাড়ির সামনে অনু্ষ্ঠিত হয়েছে। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানা যায়, 

     ছাগলনাইয়া - বক্সমাহমুদ সড়কের  হিছাছরা ব্রীজের পাশে ট্রাক ও মোটর সাইকেল এর  সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মোটর সাইকেল আরোহী দুই যুবক। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুর সাড়ে ১২ টার  দিকে মর্মান্তিক  এ দূর্ঘটনা ঘটে। 

    এ ঘটনায় নিহতরা হলো ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়া এলাকার তাজুল ইসলামের বড়  ছেলে শহিদুল ইসলাম রনি (২৮ )  ও পৌরসভার বাঁশপাড়া এলাকার সেলিম উল্লাহ’র ছেলে মোঃ সোহরাওয়ার্দী  রিক্সন (৩০ )। 

    প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, দুপুরে দিকে মোটর সাইকেল আরোহী দুই যুবক ছাগলনাইয়া থেকে মনুর হাটের দিকে যাচ্ছিল অপরদিকে ট্রাকটি ছাগলনাইয়ার দিকে আসছিলো। হঠাৎ দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। 

    ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডাঃ তাদের মৃত ঘোষণা করেন।  

    ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন  এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ট্রাক এবং মোটর সাইকেল দুটোই ছাগলনাইয়া থানা হেফাজতে আছে।



    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT