বুধবার, ০৬ জুলাই ২০২২ ইং         ০৪:১৬ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনা ইফতার করা হলো না যুবলীগ নেতার


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ফেনী শহরে গিয়ে বন্ধুদের সাথে বসে ইফতার করবে সে জন্য মোটরসাইকেল নিয়ে রওয়ানা হন তিনি। মোটরসাইকেলের পেছনে আরও এক বন্ধুকে বসিয়ে রওয়ানা হয়। পথিমধ্যে ফেনী-পরশুরাম সড়কের কাজির বাগ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়। 

    তার নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি ফুলগাজী সদর ইউনিয়নের কিসমত ঘনিয়া মোড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ও  ফুলগাজী সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। শনিবার (১৭ এপ্রিল)  সন্ধ্যায় ফেনী সদর উপজেলার কসজিরবাগ মজিদ মিয়ার ইটভাটার সামনে এ ঘটনাটি ঘটেছে। 


    পুলিশ ও এলাকাবাসী জানান,শনিবার সন্ধ্যার দিকে যুবলীগ নেতা সাইফুল ইসলাম তাঁর এক বন্ধু মাসুমসহ অপর বন্ধুদের সাথে ইফতার করা ও প্রয়োজনীয় কাজে ফেনীর দিকে যাচ্ছিলেন। এসময় কাজির বাগ মজিদ মিয়ার ব্রিকস ফিল্ডের সামনে পৌছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সাইফুল ইসলাম গুরুতর আহত হয়। স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

    ফেনীর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করছেন। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT