ফেনী ।  ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

মিরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মিরসরাইয়ে ইসরাত জাহান রুম্পা (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৬ নং ওয়ার্ডের মেহেদীনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে নজরুল ইসলামের স্ত্রী। শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে ইসরাত জাহান রুম্পা (১৮) কে তার স্বামী ও শশুর বাড়ীর লোকজন কমফোর্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইসরাত জাহান রুম্পার বড় বোন নুসরাত জাহান মুক্তা বলেন, তার দেবর নজরুল ইসলাম চলতি বছরের এপ্রিল মাসে জোর করে তার ছোট বোন ইসরাত জাহান রুম্পাকে বিয়ে করে। বিয়ের সময় উভয় পরিবারের কেউ রাজী ছিল না। পরবর্তীতে নজরুল ইসলাম ইসরাত জাহানকে তাদের বাড়ীতে নিয়ে আসে। নজরুল ইসলাম বেকার থাকায় আমার বাবা ১৩ লাখ টাকা দিয়ে তাকে একটি হাইস গাড়ী কিনে দেয়।

বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে সে আমার বোনকে মারধর করতো। সর্বশেষ বৃহস্পতিবার রাতেও নজরুল ও আমার শাশুড়ী জ্যোৎস্না আরা বেগম, ননদ তাসলিমা আক্তার আমার বোনের সাথে ঝগড়া করে। শুক্রবার সকালে আমার শাশুড়ী ও ননদসহ আমরা একটি বিয়ের দাওয়াতে যাই। এসময় বাড়ীতে আমার বোন ইসরাত জাহান রুম্পা ও তার স্বামী নজরুল ইসলাম ছিল।

শুক্রবার দুপুর দেড়টায় আমার জা (ভাসুরের স্ত্রী) শাশুড়ীকে ফোন দিয়ে বলেন বাড়ীতে ঝামেলা হয়েছে ইসরাত জাহান আত্মহত্যা করেছে। তাকে কমফোর্ট হাসপাতালে নিয়ে এসেছি তারাতাড়ি আসেন। হাসপাতালে গিয়ে দেখি তার নিথর দেহ পড়ে আছে। 

তিনি আরো বলেন, আমার বোন আত্মহত্যা করতে পারে না। তাকে তার স্বামী মেরে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে। এবিষয়ে তার স্বামী নজরুল ইসলাম, শাশুড়ী জ্যোৎস্না আরা বেগম, ননদ তাসলিমা আক্তারকে আসামী করে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।




সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
বাসার সিটি কমপ্লেক্স, ছাগলনাইয়া , ফেনী.
ফোন : ০১৮১৯-৬২৫৫২৬
ইমেইল: chhagalnaiyanews@gmail.com
Copyright © 2021. chhagalnaiya.com All Right Reserved.
Developed By  SKILL BASED IT [ SBIT ]
Back To Top