সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৯:৪১ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মিরসরাইয়ে আ’লীগ নেতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও বাহার চৌধুরী নুরিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা নুরুল আনোয়ার চৌধুরী বাহারের ব্যক্তিগত উদ্যোগে মিরসরাইয়ে হতদরিদ্র ও খেটে-খাওয়া ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য, ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১ মে) সকালে মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সার্বিক তত্ত্বাবধানে তার নিজ বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

    পরে ৯ টি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে তা পৌঁছে দেওয়া হয়েছে। এসময় । উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, সাধারণ সম্পাদক মহি উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল গনি, সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজ মাষ্টার, আওয়ামী লীগ নেতা নুরুল আবছার, ইউনিয়ন পরিষদের সদস্য

    নাছির উদ্দিন মিলন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস্কান্দার হোসেন আকাশসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

    নুরুল আনোয়ার চৌধুরী বাহার বলেন, করোনাভাইরাসের প্রভাবে অনেক শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। রমজান মাসে তাদের পরিবার পরিজন নিয়ে চলতে অনেক কষ্ট হ”েছ। তাই আমি প্রিয়নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পরামর্শে মঘাদিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডেও ৫ শতাধিক পরিবারকে খাদ্য, ইফতার ও ঈদ উপহার সামগ্রী দিয়েছি।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT