ফেনী ।  ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ      মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

মানবিক ফেনী ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মাবনিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক ফেনী ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার(২৯এপ্রিল)দুপুরে শহরের আদালাত পাড়া এলাকায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মানবিক ফেনী ফাউন্ডেশনের সমন্বয়ক রশিদ আহমাদ মজুমদারের সূচনা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে স্থানীয় মসজিদের খতিব মুফতি নুরুল্লাহর মোনাজাতের পর খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম শুরু হয়।

এই সময় উপস্থিত ছিলেন মানবিক ফেনী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন খন্দকার,আল ইমরান,আব্দুল হালিম,ক্রীড়া সংগঠক জাহিদ হোসেন বাবলু,তুহিনুর রহমান তহিন,সাংস্কৃতিক সংগঠক এখলাস উদ্দিন খন্দকার বাবলু,সংবাদ কর্মী আলাউদ্দিন,মানবিক ফেনীর সেচ্ছাসেবক টুটুল চন্দ্র নাথ,নেছার উদ্দিন বাপ্পী,সোহেল,সাকিব,সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানবিক ফেনী ফাউন্ডেশনের সমন্বয়ক রশিদ আহমাদ মজুমদার জানান,মানবিক ফেনী ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা প্রাথমিক ভাবে শহরের এই এলাকায় ৮০ জন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করি।

এই ছাড়াও আমরা এই এলাকায় গোপনে অনেকজনকে নগদ আর্থিক সহায়তা করেছি।আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো জানান,আমরা সমাজের মানসিক ভারসাম্যহীন ও পথশিশুদের নিয়ে কাজ করি এবং আমাদের মানবিক ফেনী.কমের মাধ্যমে মানবিক আবেদন ও সংবাদ গুলো গনমানুষের কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করি।





সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
বাসার সিটি কমপ্লেক্স, ছাগলনাইয়া , ফেনী.
ফোন : ০১৮১৯-৬২৫৫২৬
ইমেইল: chhagalnaiyanews@gmail.com
Copyright © 2021. chhagalnaiya.com All Right Reserved.
Developed By  SKILL BASED IT [ SBIT ]
Back To Top