সোমবার, ২২ জুলাই ২০২৪ ইং         ০৭:২১ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    নোয়াখালীতে লিচু পাড়াকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা : ভাই-ভাতিজা আটক


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    নোয়াখালীর কবিরহাটে লিচু পাড়াকে কেন্দ্র করে বড় ভাইকে (৬৫),পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই ও তার ছেলেরা।

    এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছোট ভাই ও তার ছেলেসহ দু’জনকে আটক করেছে। নিহতের মেয়ে এ ঘটনায় বুধবার রাতে কবিরহাট থানায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

    আটকরা হলো, উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাঁও গ্রামের তাজুল ইসলাম (৬০), ও তার ছেলে মামুন (৩২)

    বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, আজ দুপুরে আটক দুই আসামিকে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

    এর আগে, গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে।

    ওসি টমাস বড়ুয়া বলেন, গতকাল বিকেল বড় ভাই সফি উল্যাহ তার লিচু গাছ থেকে লিচু পাড়তে গেলে ছোট ভাই তাজুল ইসলাম (৬০), তার ছেলে মামুন (৩২), ও সাইফুলের (২৩),সাথে ভাগ বাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে ছোট ভাই তাজুল ইসলাম উত্তোজিত হয়ে বড় ভাইয়ের ওপর হামলা চালায়। পরে তার দুই ছেলেসহ বড় ভাইকে মারধর করে। এক পর্যায়ে মারধরের শিকার বড় ভাই ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ বুধবার রাতে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরবর্তীতে পুলিশ আইনগত প্র্দক্ষেপ গ্রহণ করবে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.