শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং         ০২:২০ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী: ফেনীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা, বীজ ও সার বিতরণ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    বাংলাদেশ কৃষকলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার ফেনী শহরের জেল রোডস্থ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। দেশে চলমান সর্বাত্মক লকডাউনের কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে জেলা কৃষক লীগের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন শেষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ধান বীজ ও সার বিতরণ করা হয়।

    জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আশ্রাফুল আলম গিটারের নেতৃত্বে উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুন নবী বাবর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিজয় দেবনাথ, পৌর কৃষকলীগের সভাপতি আবদুল হালিম, সহ-সভাপতি জাফর ইমাম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম হাজারী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন সাহা, ১নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক সাধন শীল প্রমুখ।

    এর আগে জেলার ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম গিটার।




    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.