ফেনী ।  ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ      মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩২ অপরাহ্ন

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রকৌশলীর মর্মান্তিক মৃত্যু

ফেনী - ছাগলনাইয়া সড়কের রানীরহাট এলাকায় মোটরসাইকেল ও মাইক্রো গাড়ির সংঘর্ষে মোটর সাইকেল আরোহী প্রকৌশলী  রুবেল কুমার দে (৩৪)  নিহত হয়েছে। বৃহস্পতিবার (৮এপ্রিল)   দুপুরে রানীরহাট এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত  রুবেল ছাগলনাইয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার সনজিতা রায়ের স্বামী। স্ত্রীকে নিয়ে তিনি ছাগলনাইয়া থেকে ফেনীর দিকে যাচ্ছিলেন। তার গ্রামের বাড়ি মিরসরাইয়ের বারইয়ার হাটে।  

দুর্ঘটনায় রুবেল কুমারের মাথা সম্পুর্ন থেঁতলে যায়।  

এদিকে মারা যাওয়ার মিনিট দশেক আগে ঘটনাস্থল থেকে একটু দুরে মালিপুর এলাকায় আরো একবার দুর্ঘটনায় পড়েন ঐ দম্পতি।   সে সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সা সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।  সে সময় সনজিতা গুরুতর আহত হলে রুবেল তাকে অটোরিক্সায় তুলে ফেনী সদর হাসপাতালে পাঠিয়ে নিজে মোটরসাইকেল চালিয়ে হাসপাতালে যাচ্ছিলেন।  

 

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস উদ্ধার করে নিজেদের জিম্মায় নিয়েছে ফেনী মডেল থানা পুলিশ।  

 রুবেল দে বারইহাটের জামালপুরের সংকর দে'র পুত্র।   মহেশখালীতে জাপানি সহযোগিতায় নির্মিত কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে প্রকৌশলী পদে কর্মরত ছিলেন তিনি।

সনজিতা রায়ের স্বামীর মত্যুতে শোক প্রকাশ করেছেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের ও এসিল্যান্ড হুমায়রা ইসলাম।  



সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
বাসার সিটি কমপ্লেক্স, ছাগলনাইয়া , ফেনী.
ফোন : ০১৮১৯-৬২৫৫২৬
ইমেইল: chhagalnaiyanews@gmail.com
Copyright © 2021. chhagalnaiya.com All Right Reserved.
Developed By  SKILL BASED IT [ SBIT ]
Back To Top