বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং         ০২:৪৫ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    করোনায় প্রবাসীর মৃত্যু, লাখ টাকা অনুদান দিল মিরসরাই জনকল্যাণ সমিতি কুয়েত


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    কুয়েতে করোনায় মারা যাওয়া মিরসরাইয়ের এক প্রবাসীর পরিবারকে লাখ টাকা অনুদান দিয়েছে মিরসরাই জনকল্যাণ সমিতি কুয়েত। রবিবার এই অনুদান প্রদান করা হয়। করোনায় মারা যাওয়া ওই প্রবাসীর নাম আনোয়ারুল করিম। তিনি মিরসরাই সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মান্দারবাড়িয়া গ্রামের হাজী সোলেমান কোম্পানীর বাড়ির আমির হোসেনের পুত্র। গত বছরের ২০ মে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দুই পুত্রের জনক আনোয়ারুল করিম মিরসরাই জনকল্যাণ সমিতি কুয়েতের যুগ্ন সাধারন সম্পাদক ছিলেন। তিনি ২০০৫ সালে জীবিকার তাগিদে কুয়েতে পাড়ি জমান। তিনি সেখানে ইলেক্ট্রিক্যাল সুইচ গিয়ার কোম্পানিতে কর্মরত ছিলেন। 


    রবিবার আর্থিক অনুদান তুলে দেওয়া হয় আনোয়ারুল করিমের পিতা আমির হোসেন ও পুত্র সাদাফ ইবনে করিমের হাতে। এসময় উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, ধুম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন ইরান, মিরসরাই জনকল্যাণ সমিতি কুয়েতের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হাশেম, উপদেষ্টা জাফর আহম্মদ, ব্যবসায়ী মোরশেদ আহম্মেদ।

    মিরসরাই জনকল্যাণ সমিতি কুয়েতের সভাপতি শেখ আনোয়ার পাশা ও সাধারণ সম্পাদক এম আলতাফ হোসেন জানান, কুয়েতে ও মিরসরাইয়ে অবস্থানরত বাসিন্দাদের জনকল্যাণের লক্ষে এই সমিতি শুরুলগ্ন থেকে নানা জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আনোয়ারুল করিমের পরিবারকে লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ভবিষ্যতেও আমাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে।




    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.