শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং         ০৬:১৫ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দুই ঘন্টার ব্যবধানে দুই ছিনতাই


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে পণ্যবাহী দুইটি গাড়িতে দুই ঘন্টার ব্যবধানে দুইটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা গাড়ির চালক ও সহকারীদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল, যন্ত্রাংশ ও মালামাল লুট করে পালিয়ে যায়। ছিনতাইকালে ছিনতাইকারীদের অস্ত্রের আঘাতে একজন চালক ও একজন সহকারী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোর পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝর্ণা রাস্তার মাথা নামক স্থানে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।


    ভুক্তভোগী গাড়ির চালক মামুন জানান, তরমুজবাহী কাভার্ডভ্যান নোয়াখালী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝর্ণা রাস্তার মুখে চাকা বিকল হলে গাড়িটির ইঞ্জিন বন্ধ করে বিতরে অবস্থান করছিলেন।  এসময় মোটরসাইকেলযোগে তিন যুবক ধারালো অস্ত্র নিয়ে তাদের জিম্মি করে নগদ ৩৬ হাজার টাকা, ১টি মোবাইল, গাড়ির কিছু যন্ত্রপাতি নিয়ে যায়। টাকা দিতে দেরি করায় ধারালো অস্ত্র দিয়ে চালক ইমামের ডান হাতে মারাতœক জখম করে।

    অপর গাড়ির চালক মুজাফ্ফর বলেন, রাত সাড়ে তিনটায় তার গাড়ির যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সে খৈয়াছড়া ব্র্যাক অফিসের সামনে গাড়িটি থামায়। এই সময় মোটরসাইকেল আরোহী ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের থেকে নগদ ৩৩শ ১০ টাকা ও মোবাইল নিয়ে যায়। টাকা কম থাকায় আরো টাকা বের করে দেয়ার জন্য সহকারী আলমগীরকে ধারালো অস্ত্র দিয়ে ডান হাতে গুরুতর জখম করে ও পিঠে রাম দায়ের হাতল দিয়ে মারাতœক জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। উভয় ঘটনায় একই মোটরসাইকেল ব্যবহার করে তিনজন ছিনতাইকারী অংশগ্রহণ করে।

    মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, আমরা প্রাথমিক তথ্য সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্তও তাদের গ্রেফতারসহ ছিনতাইকৃত মালামাল উদ্ধারে কাজ করছি।



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.