সোমবার, ২২ জুলাই ২০২৪ ইং         ০৮:২৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে জিম্মি দশা থেকে এক প্রবাসীকে বাঁচাতে গিয়ে হামলার শিকার সাংবাদিক সজল


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    সময় টিভির ফেনীর রিপোর্টার আতিয়ার  সজলের উপর হামলা চালিয়েছে এক দুর্বৃত্ত। বৃহষ্পতিবার সন্ধ্যায় ফেনী শহরে এ ঘটনা ঘটে।

    জানাযায়, সাংবাদিক আতিয়ার সজলের পূর্ব পরিচিত প্রবাসী মো. ফারুক আলমকে বৃহস্পতিবার সন্ধ্যায় কৌশলে আটকে রাখে গোলাম রাব্বানী জাহিদ নামে এক সন্ত্রাসী। তার হাত থেকে বাঁচতে ঘটনাস্থল থেকে ফারুক ফোন দিয়ে সাংবাদিক সজলের কাছে সহযোগিতা চায়। এসময় সজল ডিবি পুলিশ নিয়ে ফেনী শহরের জালালিয়া রেস্টুরেন্টে গেলে দু’পক্ষের মধ্যে সমঝোতা হয়ে গেলে পুলিশ চলে যায়। পুলিশ চলে যাওয়ার পরপরই জাহিদের নেতৃত্বে আরও ৭-৮ জন সাঙ্গ-পাঙ্গ ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী ফারুকের ওপর হামলা করে। এসময় সজল প্রবাসী ফারুককে বাঁচাতে চাইলে ‘পুলিশ কেন এনেছিস’ এই কথা বলে সজলের উপরও অতর্কিত হামলা করে মোবাইল ভাঙচুর করে। পকেটে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়। হামলায় ফারুক ও সজল আহত হয়।


    একপর্যায়ে হামলকারীরা কুমিল্লা বাসস্ট্যান্ড এলাকার লতিফ টাওয়ারের সামনে গিয়ে দ্বিতীয় দফায় মোটরসাইকেল ভাঙচুর করে। এঘটনায় ফেনী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। হামলার পর ঘটনাস্থল থেকে গোয়েন্দা পুলিশ জাহিদকে আটক করেছে। জাহিদ ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের মৃত শেখ আহম্মদের ছেলে।

    এবিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. নুরুজ্জামান জানান, প্রবাসী ফারুক ও জাহিদের মধ্যে টাকা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনা ঘটে। সাংবাদিক সজল ফারুককে বাঁচাতে চাইলে সজলের উপরও হামলা করে। অভিযুক্ত জাহিদকে আটক করা হয়েছে। এঘটনায় ফেনী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

    এদিকে এ ঘটনায় নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে ফেনী প্রেসক্লাব,ছাগলনাইয়া প্রেসক্লাবসহ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.