শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং         ০৬:১৩ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    বারইয়ারহাটের হিঙ্গুলিতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে আহত ২৫


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    মিরসরাইয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২৫ জন আহত হয়েছে। রবিবার (১৪ মার্চ) দুপুর বারোটার দিকে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কের পূর্ব হিঙ্গুলী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার আবুল কাশেম (৩৮), নূর নাহার (৩৩), রাকিবুল ইসলাম (১৭), রবি ইসলাম (৫), সুমাইয়া আক্তার সুমি। বাকি আহতদের নাম পাওয়া যায়নি।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুর ১২ টার সময় খাগড়াছড়িগামী যাত্রীবাহী বাস হিল কিং (চট্টমেট্টো-জ-১১-০১৬৪) হিঙ্গুলী ব্রীজ পার হওয়ার সাথে সাথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে  গিয়ে বাসের ২৫ জন যাত্রী আহত হয়। আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।


    বাসযাত্রী নূর নাহার জানান, তিনি স্বামী সন্তানসহ মাটিরাঙা যাওয়ার উদ্দেশ্যে ফেনী থেকে হিল কিং বাসে উঠেন। কিন্তু বাসটি হিঙ্গুলী ব্রীজ এলাকায় এলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় তারা সামান্য চোট পেয়েছেন। বাসে ২৫-৩০ জন যাত্রী ছিল।


    পূর্ব হিঙ্গুলী বাজার কমিটির সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন প্রকাশ মনি টেইলার জানান, হঠাৎ বিকট শব্দে খাগড়াছড়িগামী হিল কিং পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করায়।


    জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ বলেন, বাস দুর্ঘটনায় ২৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের সবার পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারি পালিয়ে যায়।



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.