শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং         ১০:৫৫ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মিরসরাইয়ে লরির ধাক্কায় প্রাণ গেল দুই বাদ্যযন্ত্রশিল্পীর


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    কক্সবাজারে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যন্ত্রশিল্পীর। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকার মস্তাননগর ইউটার্ণে লরির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হল পার্থ প্রতীম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১)। নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড এবং পার্থ ড্রাম বাজাতেন। তারা দুইজনই একটি ব্যান্ড দলের সদস্য। দুর্ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন। আহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হল বিউটি, নন্দন চৌধুরী, পাপ্পু, লুৎফুর।


    জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর ইউটার্নে ঢাকাগামী একটি লরি দ্রুতবেগে চট্টগ্রামমুখী মহাসড়কে ঢুকে পড়ে। এতে ঢাকা থেকে আসা যন্ত্রশিল্পীদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পার্থ প্রতীম নামে একজন নিহত হয়। 


    মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারি জানান, ভোর সাড়ে ৫ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পার্থ প্রতীম মারা যান। আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে পাঠানো হয়। পরে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।  


    চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলা উদ্দিন তালুকদার জানান, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক হানিফ আহমদকে মৃত ঘোষণা করেন। আহত বিউটি ও লুৎফরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে।  




    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.