শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং         ০৮:৫০ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মিরসরাইয়ে এসএসসি ২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি ও মিলন মেলা


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ‘শিকড়ের টানে বন্ধুত্বের বন্ধনে, এসো মিলি মহামায়ার পানে’-এই শ্লোগানে মিরসরাইয়ে এসএসসি ২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ মার্চ) দিনব্যাপী মিরসরাইয়ের অন্যতম পর্যটন কেন্দ্র মহামায়া লেকে দিনব্যাপী অনুষ্ঠানে এসএসসি ২০০০ ব্যাচের সদস্য ইঞ্জিনিয়ার আশরাফুল আবেদীন সোহেলের সঞ্চালনায় ব্যাচের সদস্যদের মাঝে টি শার্ট বিতরণ, র‌্যালী, নৌকা ভ্রমণ, দুপুরের খাবার পরিবেশন, গ্রুপ ছবি তোলা, দোয়া ও মোনাজাত, আলোচনা সভা ও স্মৃতিচারণ, সংবর্ধনা, র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরণ ও হাসি আনন্দে মুখরিত ছিলো মহামায়া লেক।


    ব্যাচের গ্রুপ এডমিন প্যানেল ও সমন্বয়ক কমিটির সদস্যরা হলেন অশোক কুমার রায়, ছলিম উল্ল্যাহ, মাকসুদ আলম শাহীন, মিজানুর রহমান, কাজী টিপু সুলতান, ইসমাঈল হোসেন, রাশেদুল ইসলাম মনির। নীতি নির্ধারক প্যানেলের সদস্যরা হলেন আশরাফুল আহসান রাকিব, আরিফুল ইসলাম, কামরুল হাসান সিদ্দিকী, ইঞ্জিনিয়ার আশরাফুল আবেদীন সোহেল, ইঞ্জিনিয়ার ফখরুল আলম, নিজাম উদ্দিন, মাঈন উদ্দিন শামীম, তৌহিদ রানা।


    ব্যাচের মিলন মেলার উদ্যোক্তা, সমন্বয়কারী ও এডমিন প্যানেলের অন্যতম সদস্য অশোক কুমার রায় বলেন, মিরসরাই উপজেলার সহপাঠী শিক্ষার্থীদের সাথে সেতুবন্ধন তৈরির উদ্দেশ্যে এই আয়োজন করা হয়েছে। গত একমাসের প্রচার প্রচারণা শেষে নিজেদের নাম রেজিষ্ট্রেশনের মাধ্যমে উপজেলার ৩৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩শ জন প্রাক্তন ছাত্র-ছাত্রী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে এবং বর্তমানে আমাদের গ্রুপ মেম্বার রয়েছে ৫০০ জন। আগামীতে আরও বড় পরিসরে এ আয়োজন করার আগ্রহ আছে।

    অনুষ্ঠানে ২০০০ ব্যাচের সদস্য বারইয়ারহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কমিশনার আরিফ উদ্দিন মাসুদ ও মিরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কমিশনার জহির উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.