শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং         ০১:৫০ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে কালো পতাকা মিছিল


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে কালো পতাকা মিছিল করেছে নোয়াখালীতে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

    সোমবার সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের প্রাঙ্গণ থেকে কালো প্রতাকা মিছিল বের হয়। মিছিলটি মাইজদী বাজারের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।জেলার গণমাধ্যম কর্মীরা কালো পতাকা মিছিলে অংশগ্রহণ করে সাংবাদিক মুজাক্কিরের খুনিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান। 


    এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদার, দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, সময় টিভি নোয়াখালী প্রতিনিধি সাইফুল্লাহ কামরুল, দৈনিক যায়যায় দিন’র জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, দৈনিক দিশারী সম্পাদক আকাশ মো. জসিম,বাংলাদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, দৈনিক বণিক বার্তা জেলা প্রতিনিধি সুমন ভৌমিক,  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নোয়াখালী সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, ৭১ টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমানসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত দুইশতাধিক গণমাধ্যমকর্মী।


     উপস্থিত গণমাধ্যমকর্মীরা মুজাক্কিতর হত্যার বিচার না হওয়া পর্যন্ত ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

    উল্লেখ্য, গত শুক্রবার উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনার ছবি ও ভিডিও ধারণ করতে গিয়ে ত্রিমুখী সংঘর্ষের মুখে পড়ে গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কির’সহ ৭-৮জন। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১০টা ৪৫মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান মুজাক্কির। 



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.