সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৯:২৫ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    সোনাগাজীতে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পেয়েছেন পাঁচ শতাধিক সুবিধা বঞ্চিত মানুষ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    সেবার মাধ্যমে ভালোবাসা ছড়িয়ে পড়ুক সবার মাঝে এই স্লোগানে ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সোনাগাজীর উপকূলীয় চরচান্দিয়া ও সদর ইউনিয়নের পাঁচ শতাধিক সুবিধা বঞ্চিত প্রান্তিক মানুষকে ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছেন সেচ্ছাসেবী, মানবিক ও সামাজিক সংগঠন সহায়। ১৪ ফেব্রুয়ারি (রবিবার) সোনাগাজী সদর ইউনিয়নের আফছার উদ্দিন মডেল প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী এ মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

    চরচান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের সভাপতিত্বে ও সময় টেলিভিশনের ফেনী ব্যুরো চীফ ও সহায়ের উপদেষ্টা বখতিয়ার ইসলাম মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসেন দিগন্ত।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী সদর ইউপি চেয়ারম্যান সামছুল আরেফিন।


    বক্তব্য রাখেন সেচ্ছাসেবী, মানবিক ও সামাজিক সংগঠন সহায়ের সাধারণ সম্পাদক মোঃ দুলাল তালুকদার, সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা: আরমান বিন আবদুল্লা, ইউপি সদস্য নূর নবী তোতা ও মোঃ সফি উল্যাহ ।

    মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, ফেনী আধুনিক সদর হাসপাতালে জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) মেশকাত হোসেন, সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডাক্তার তাহেরা খাতুন, জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডাক্তার তানভীর আহমেদ, ডাক্তার শরফুদ্দিন আহমেদ, ডাক্তার ফাহিম হোসেন, ডাক্তার জিনাত রোকসানা, ডাক্তার শান্ত দেব নাথ, ডাক্তার জুবায়ের ইবনে খায়ের।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, সহায়ের সহ-সভাপতি জুলহাস তালুকদার, ইয়াসির আরাফাত রুবেল, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির পাভেজ।

    ফেনীর সিভিল সার্জন মীর মোবারক হোসেন দিগন্ত জানান, মুজিব শতবর্ষে সরকারের স্বাস্থ্য সেবা থেকে কেউ যেন বঞ্চিত না হয় তারি লক্ষে আমাদের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।

    সহায়ের সভাপতি মঞ্জিলা মিমি জানান, আমরা এই ক্যাম্প থেকে অধিক গুরুত্বপূর্ণ ৩৮ জন রোগীকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে সিকিৎসার সেবা প্রদানের ব্যবস্থা করবো। তিনি আরো জানান, উপকূলীয় এলাকায় এধরণের কর্মসূচি অব্যাহত থাকবে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.
    Developed By Skill Based IT