বুধবার, ৩০ নভেম্বর ২০২২ ইং         ১০:০১ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মিরসরাইয়ে কাউন্সিলর পদপ্রার্থী শামীমের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    মিরসরাইয়ে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় মিরসরাই পৌরসভার মোমিনটোলা এলাকায় উপজেলা যুবলীগের সাবেক সদস্য, আমরা মুক্তিযোদ্ধার সন্তান মিরসরাই উপজেলা শাখার সহ-সভাপতি ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাছান মো. বেলাল শামীমের ব্যক্তিগত উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরসরাই পৌরসভার মেয়র ও মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন। বীর মুক্তিযোদ্ধা হাজ্বী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক


    মেশকাত উদ্দিন রুবেলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন চৌধুরী সুজন, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল আবছার সেলিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশরাফুল আবেদীন সোহেল। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়ের হোসেন, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নাজমুল হক বিপ্লব, সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন, যুবলীগ নেতা জামশেদ আলম প্রমুখ।

    মিরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাছান মো. বেলাল শামীম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দীর্ঘদিন ধরে যুবলীগের নেতৃত্ব দিয়ে আসছি। এলাকার মানুষের সেবা করার লক্ষ্যে কাউন্সিলর পদে দল যদি আমাকে মনোনয়ন দেয় ইনশাল্লাহ লড়বো। সামাজিক কাজের যে ধারাবাহিকতা চালিয়ে আসছি তা অব্যাহত রাখার চেষ্টা করবো।



    আপনার মন্তব্য লিখুন
    © 2022 chhagalnaiya.com All Right Reserved.