সোমবার, ২২ জুলাই ২০২৪ ইং         ০৮:৩৪ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে সময়ের গর্জনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের গর্জন এর তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ফেনীর একটি চাইনিজ রেস্টুরেন্টে বৃহস্পতিবার এক বর্ণাঢ্য অনুষ্ঠানের  আয়োজন করা হয়।

    অনুষ্ঠানের শুরুতে ফেনী জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সাইফুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।


    উক্ত অনুষ্ঠানে সময়ের গর্জন সম্পাদক মোঃ আরিফুর রহমানের সভাপতিত্বে ও জিয়াদ হাসান রাসেল এর সঞ্চালনায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল। তিনি তার বক্তব্যে সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

    বিশেষ অতিথি ছিলেন ফেনী প্রেস ক্লাবের একাংশের সভাপতি জসিম মাহমুদ।

    তিনি তার বক্তব্যে বলেন সময়ের গর্জন সকল অনলাইন নিউজ পোর্টালকে ছাড়িয়ে এসব ব্যতিক্রমী চিন্তা ভাবনা এবং অনুষ্ঠানের মাধ্যমে সকলের মন কাটতে সক্ষম হয়েছে। তিনি গর্জন সম্পাদকের কাছে আহ্বান জানান ফেনীতে নতুন করে যারা সাংবাদিকতা করতে চায় সময়ের গর্জন যেন তাদেরকে ঘিরে একটি কর্মশালার আয়োজন করে। এতে করে যারা নতুন করে সাংবাদিকতা করতে চায় তারা তাদের প্রথম সফল হতে পারবে।


    অনুষ্ঠানে চিকিৎসা সেবা, সমাজ সেবা এবং উদ্যোক্তা বিষয়ে সম্মাননা প্রদান করা হয় । সম্মাননা গ্রহণ করেন চিকিৎসা সেবার জন্য ডাক্তার জামাল উদ্দিন। সফল উদ্যোক্তার জন্য ইয়াসিন আরাফাত মজুমদার এবং সমাজ সেবায় মঞ্জিলা মিমি।

    অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সময়ের গর্জনের সম্পাদক মোঃ আরিফুর রহমান বিশেষ অতিথি আহবানে সাড়া দিয়ে ফেনীতে গর্জনের আয়োজনে একটি সাংবাদিকতার কর্মশালা আয়োজন করার প্রতিশ্রুতি দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন।


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.