শনিবার, ১৮ মে ২০২৪ ইং         ০৪:২২ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকারী খাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকারি খাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা ২৪ অক্টোবর শনিবার শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। 

    মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের (হাসপাতাল ও ক্লিনিক সমূহের) পরিচালক ডা. মো. ফরিদ হোসেন মিয়া। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. হাসান শাহরিয়ার কবির। 

    ফেনী সিভিল সার্জন অফিসের আয়োজনে ও ফেনী জেলা প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম ভূঞা কাউসার, ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল খায়ের মিয়াজী, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ফেনীর সহকারী পরিচালক সোহেল চাকমা, পরিবেশ অধিদপ্তর ফেনীর সহকারী পরিচালক মো. সাঈদুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তর ঢাকার মেডিকেল অফিসার ডা. দেওয়ান মো. মেহেদী হাসান, তেজগাঁও থানা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রওশন জাহান আখতার আলো। 


    ফেনীর সিভিল সার্জন ডাক্তার মীর মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক ছিলেন ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হারুন উর রশিদ। সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিভিল সার্জন অফিস ফেনীর মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ, বক্তব্য রাখেন ফেনী জেলা প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্য জাহিদুল ইসলাম ফয়সাল।


    ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু জোবায়ের মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল হোসেন ও ডা. রিপন নাথ, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এস আর মাসুদ রানা, দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম, পরশুরাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদ মাহমুদ,  ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. এ বি এম মোজাম্মেল হক, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিহাব উদ্দিন, ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা আবদুল গোফরান বাচ্চু, সদস্য গোলাম মর্তুজা টিপু।

    অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. কামাল উদ্দিন ও জহিরুল হক মিলন এর সার্বিক সহযোগিতায় অ্যাসোসিয়েশনের অন্যান্য  নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.