সোমবার, ২২ জুলাই ২০২৪ ইং         ০৮:০৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ এবং বারইয়ারহাটে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    মিরসরাইয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে। ওই বৃদ্ধের নাম আবুল হাশেম প্রকাশ চৌধুরী মিয়া (৬০)। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া মাজারের সামনে মহাসড়ক পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। নিহতের বাড়ি উপজেলার ১৩ নম্বর মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী এলাকার শেখ আকনের বাড়ি। উপজেলার মিঠাছড়া বাজার থেকে তিনি বাড়ি ফেরার পথে পথিমধ্যে বড়তাকিয়া এলাকায় সড়ক পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

    জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছি তবে পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।


    অপরদিকে মিরসরাইয়ের বারইয়ারহাট রেল গেইট এলাকায় ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত নারীর বয়স আনুমানিক ৪৫। রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতীর ধাক্কায় ওই নারী নিহত হয়। সীতাকুন্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা সন্ধ্যায় লাশ উদ্ধার করে।

    রেল লাইনের মিরসরাই অংশের দায়িত্বে থাকা সীতাকুন্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মঞ্জুর আলম বারইয়ারহাট রেল গেইটে ট্রেন দুর্ঘটনায় এক অজ্ঞাত নারীর মৃত্যুর সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন।  



    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.