শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং         ০৭:৪০ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    সাংবাদিক সিদ্দিক আল মামুনকে হত্যার হুমকির ঘটনায় সোনাগাজী থানায় সাধারণ ডায়রি দায়ের


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    সম্প্রতি ফেনীর সোনাগাজীতে ষষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণও ডাকাতির ঘটনায় নিউজ করা আলোকিত সময় ২৪ সম্পাদক সাংবাদিক সিদ্দিক আল মামুনকে প্রাণনাশের হুমকি দিয়েছে নুর আলম প্রকাশ গরু আলম ও তার বাহিনী এ ঘটনায় গত পহেলা মে শুক্রবার জীবনের নিরাপত্তা চেয়ে ফেনীর সোনাগাজী থানায় সাধারন ডায়রি (জিডি) করেছেন ভুক্তভোগী সাংবাদিক সিদ্দিক আল মামুন। জিড়ি নং- ৬৬ তাং- ০২/০৫/২০২০

    সোনাগাজী মডেল থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরিতে সাংবাদিক সিদ্দিক আল মামুন উল্লেখ করেন, গত ২৩ এপ্রিল রাতে ঘটে যাওয়া সোনাগাজীর বিষ্ণুপুর এলাকায় ডাকাতি ও ধর্ষনের ঘটনাটি বিভিন্ন টেলিভিশন চ্যানেল,অনলাইন নিউজ পোর্টাল ও ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়। ডাকাতি ও ধর্ষনের নিউজ আমার সম্পাদিত অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সময় ২৪ এ অত্র এলাকার গত এক বছরে ১০ টিরও বেশি ডাকাতি ও বিভিন্ন বাড়ীতে ধষর্নের ঘটনার ডাকাত সর্দার ও তার বাহীনি গঠনসহ অতীত অনুসন্ধানী রিপোর্ট কাভারেজ হয়।

    উক্ত ঘটনা পত্রিকায় কাভারেজ হওয়ায় ঐ ধর্ষন ও ডাকাতি মামলার মুল শেল্টারদাতা( ডাকাত সর্দার) নুর আলম প্রকাশ গরু আলম, পিতা-চেরু মিয়া, মোল্লা বাড়ী,চরগোপাল গাঁও, সোনাগাজী, ফেনী। সে অামার উপর ক্ষিপ্ত হয়ে অদ্য ০১/০৫/২০২০ শুক্রবার সকাল ১১.১৫ মিনিটের সময় আমার বাড়ীর পাশে মসজিদের সামনের রাস্তায় দাঁড়িতে থাকা অবস্থায় উৎপেতে থাকা গরু আলম ও তার সঙ্গীয় হেলমেট পরা চালক আমাকে অকথ্য ভাষায় গালমন্ধ করে আমাকে হত্যা সহ লাশ গুম করার হুমকি প্রদান করে। এ ছাড়াও নানাভাবে আমাকে ক্ষতিগ্রস্ত করবে বলে শাসিয়ে যায়।এমতাবস্থায় গরু আলম ডাকাত সর্দারের প্রকাশ্য হুমকিতে আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তা নিয়ে শংকিত। তিনি বিষয়টি সামাজিক গন্যমান্য ব্যক্তিবর্গকে জানিয়েছেন বলে জিডিতে উল্লেখ করেন।

    এ প্রসঙ্গে অনলাইন নিউজ পোর্টাল "ফেনীর জমিন" কে সাংবাদিক সিদ্দিক আল মামুন জানান, সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়নের অধিকাংশ ঘটনাই এলাকায় ধামাচাপা পড়ে যায় একশ্রেণীর কুচক্রী মহলের চাপে। একাধিক ধর্ষণ ও ডাকাতির ঘটনার মামলা হয়নি বিশেষ মহলের তদবিরে। এলাকার বিরাজমান চুরি ডাকাতি ও ধর্ষণের ঘটনায় নেপথ্যে খুঁজতে গিয়ে বেরিয়ে আসে গুরু আলমের নাম। এলাকায় ইউনিয়ন পরিষদ ও বাজার কেন্দ্রিক প্রভাব বিস্তার করার লক্ষ্যে এই সমস্ত অপকর্মে জড়িতদের লালন-পালনের অভিযোগ আছে তার নামে। শুধু তাই নয় ইতিপূর্বে একাধিক ডাকাতি ও ঘটনায় আটক হওয়া ব্যক্তিদের ছাড়িয়ে নিয়ে আসার অভিযোগও আছে তার নামে। তার সম্পর্কে অনুসন্ধানী প্রতিবেদন করায় তাকে হত্যার হুমকি দিয়েছে বলে জানান সাংবাদিক সিদ্দিক আল মামুন।

    এ প্রসঙ্গে সোনাগাজী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) সাজেদুল ইসলাম জিডি দায়েরের সত্যতা স্বীকার করে অনলাইন নিউজ পোর্টাল "ফেনীর জমিন" কে জানান- " বিষয়টি অধর্তব্য অপরাধ হিসেবে আদালতের অনুমতি চাওয়া হয়েছে,মাননীয় অাদালতের অনুমতি সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে"


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.