মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং         ১১:৫৮ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    পাঁচগছিয়ায় ত্রাণ না পাওয়ার স্ট্যাটাস দেয়ায় ওষুধ দোকানিকে পিটিয়েছে যুবলীগ নেতাকর্মীরা


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ

    ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামে এক হতদরিদ্র বাবা-ছেলে ত্রাণ না পাওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিপাকে পড়েছেন ওমর নামে এক ঔষুধ দোকানী। তাকে আজ শুক্রবার সকালে পিটিয়ে আহত করেছে যুবলীগ নেতাকর্মীরা। বর্তমানে ওমর ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধধীন রয়েছে।
    প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার মোহাম্মদ ওমর জানান, মাথিয়ারা এলাকায় প্রতিবন্ধী জয়নাল আবদীন ও তার থ্যালাসেমিয়া রোগী ছেলে রয়েছে। গত কিছুদিন ধরে সরকারি কিংবা ব্যক্তি উদ্যোগে তারা কোন ত্রাণ সহায়তা না পাওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দেন ওমর। এর জেরে আজ শুক্রবার সকাল ১০টার দিকে তার মালিকীয় মা মেডিকেল হলে কয়েকজন সহযোগি গিয়ে অতর্কিত হামলা চালায় জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ফেনীর সময় কে ওমর জানান।
    এ ব্যাপারে জেলা যুবলীগের আইন সম্পাদক আবু সুফিয়ান জানান, ঘটনার সময় ছিলাম না। গত ক'দিন ধরে তার ফেসবুকে উস্কানীমূলক স্ট্যাটাস দেয়ার্ এলাকার মানুষ ক্ষিপ্ত হয়। সকালে তার দোকানে জড়ো হলে বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়েছে বলে শুনেছি।
    ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাজিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

     


    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.